জ্যোতিষচর্চায় অগ্রগতি সিংহের, মিথুনের লটারি জেতার যোগ

মেষ: বুকের যন্ত্রণা বাড়তে পারে। মিথ্যা অপবাদ থেকে সাবধান থাকুন। পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারে। আজ আপনি মা-বাবার সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনা করবেন না। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। ব্যবসায় আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রুর মন জয়। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজেকে নাজেহাল হতে হবে।

- Advertisement -

বৃষ: চাকরির ব্যাপারে নতুন কোনো চেষ্টা করতে হবে। অনেক দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। বুদ্ধি স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়া বিশেষ প্রয়োজন। কোনো অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। রাজনীতিবিদদের জন্য সময়টা অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। মা-বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ হবার সম্ভাবনা আছে।

- Advertisement -google news follower

মিথুন: আজ ব্যবসার প্রতি সাবধান থাকা দরকার। নিজের বুদ্ধির জোরে শত্রুপক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য সময়টা অনুকূল। আজ ভাই-বোনদের সঙ্গে ঝামেলা মিটতে গিয়েও স্ত্রীর জন্য আটকে যাবে। অন্যের বুদ্ধিতে আজ আর্থিক ক্ষতির সম্ভাবনা। প্রেম-প্রণয় ভালো চললেও বিবাদের সম্ভাবনা আছে। ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি। লটারি জেতার যোগ বা পাওনা আদায় হতে পারে।

কর্কট: প্রেমিক-প্রেমিকার জন্য অবসাদ বাড়তে পারে। হস্তশিল্পের জন্য নতুন কোনো প্রচেষ্টা। কর্মচারীদের সঙ্গে ভালো ব্যবহারে সম্মানপ্রাপ্তি। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক কথা বলার জন্য বিপদে পড়তে পারেন। বাড়িতে অনেক আত্মীয় নিয়ে কোলাহল। বাড়ি সাজানোর জন্য ব্যয় হতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। প্রিয়জনের ব্যবহারে মনে কষ্ট বৃদ্ধি। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও, পরে কেটে যাবে।

- Advertisement -islamibank

সিংহ: মধুর কথা বলবার জন্য সুনাম বাড়তে পারে। কোনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা। মাথার যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারাদিন সুখ-দুঃখ নিয়ে মিশ্রভাবে কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতি। বন্ধু বাড়তে পারে।

কন্যা: আর্থিক ব্যাপারে স্ত্রীর সঙ্গে আলোচনা। আজ ব্যবসাক্ষেত্রে কর্মচারীর উপর কড়া নজর রাখতে হবে। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয়। গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন। আজ গান-বাজনার প্রতি আকৃষ্ট হবেন। নিজের ভুলের জন্য সংসারে অশান্তি হতে পারে। বিলম্ব হলেও আপনার সুনাম হবে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। বন্ধুর সঙ্গে বিবাদ।

তুলা: নীতিগত দিক দিয়ে কথা বলবার জন্য সুনাম বৃদ্ধি। বৃথা কারুর সঙ্গে অশান্তি হতে পারে। ভাই-বোনের সম্পর্কে চিড় ধরা থেকে সাবধান। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রেমে সাফল্য পাওয়ার বা জট কেটে যাওয়ার সম্ভাবনা আছে। খুব পুরানো কোনো দামি জিনিস আপনার হাতে আসতে পারে। অন্যের সম্পত্তির ব্যাপারে দায়িত্ব আসতে পারে। পশুর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে।

বৃশ্চিক: সকাল থেকে শরীরে ও মনের কষ্ট বাড়তে পারে। ব্যবসায় সাফল্য থাকলেও চিন্তা থাকবে প্রচুর। উচ্চশিক্ষায় অনেকদূর এগোতে পারবেন। যে কোনো পরিস্থিতি সামলাতে বুদ্ধি প্রয়োগ করুন। দুস্থ ব্যক্তির পাশে দাঁড়াতে পারায় মানসিক শান্তি। অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। বন্ধুরূপী কোনো ব্যক্তির জন্য সাংসারে অশান্তি বৃদ্ধি। মধুর ব্যবহারে সকলের মন জয়। পেটের কোনো রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়।

ধনু:ব্যবসার দিকে শত্রুর কারণে ক্ষতি হওয়া থেকে সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির কাছে করুণার পাত্র হতে হবে। কর্মস্থলে দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। সন্তানদের শুভ কোনো যোগাযোগ আসতে পারে। আজ আর্থিক বিষয়ে কোনো সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

মকর: অপরের কোনো কথা মনে কষ্ট বাড়াতে পারে। আজ কোনো সমস্যা নিয়ে সারাদিন চিন্তা থাকবে। শত্রুর সঙ্গে আপোষ না করাই ভালো। বিচক্ষণ কোনো ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকারে আজ মনে শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভালো হবে। পাওনা টাকা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন।

কুম্ভ: ভাল কোনো জিনিস উপহার পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য শুভ সময় চলছে। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। ব্যবসায় বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি। অতিরিক্ত অর্থলাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনো চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে।

মীন: সকালের দিকে বাড়তি কিছু আয় হওয়ায় মনে আনন্দ। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে, যা আপনার মনে সংশয় সৃষ্টি করবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন। নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনো আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারুর বিশ্বাসভঙ্গের কারণ হতে পারেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM