সন্দ্বীপের শীর্ষ সন্ত্রাসী কালা মনির নিহত

সন্দ্বীপে সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় মো. ইউসুফ ওরফে কালা মনির (৩২) নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছেন। কালা মনির রহমতপুর ইউনিয়নের মৃত মো. হোসেন প্রকাশ লেইংগা হোসেনের ছেলে।

- Advertisement -

সোমবার (৭ জানুয়ারি) বিকেল ৫টায় দ্বীপের রহমতপুর বেড়িবাঁধে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান জয়নিউজকে জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে গত কয়েকদিন ধরে কালা মনিরের সঙ্গে অনুগত সন্ত্রাসী কট্টা তাহেরের বিরোধ চলে আসছিল। সোমবার বিকেলে উভয় গ্রুপের সংঘর্ষে মনির নিহত হয়েছে। কালা মনিরের বিরুদ্ধে সন্দ্বীপ থানায় ২টি খুন, ৪টি অস্ত্র, ১টি পুলিশের ওপর হামলা সংক্রান্ত, ২টি মাদক এবং ১টি চাঁদাবাজি মামলা রয়েছে।

রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার ইলিয়াছ খান জয়নিউজকে বলেন, সোমবার সন্ধ্যার আগে বেড়িবাঁধে গোলাগুলির আওয়াজ শোনা গেছে বলে স্থানীয়রা আমাকে জানিয়েছেন। পরে সেখানে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে রয়েছে বলে খবর পেয়েছি। লাশটি কালা মনিরের বলে এলাকাবাসী আমাকে জানিয়েছে।

- Advertisement -islamibank

পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। এসময় লাশের পাশে পড়ে থাকা একটি এলজি, একটি একনলা বন্দুক ও ১২০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

জয়নিউজ/ইলিয়াস/বিশু/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM