গ্লোব সকার অ্যাওয়ার্ড জিতেছেন রোনালদো

ফিফা বর্ষসেরা ও ব্যালন ডি’অরের পর ফুটবলের তৃতীয় মর্যাদাপূর্ণ ব্যক্তিগত পুরস্কার হিসেবে বিবেচিত হয় গ্লোব সকার অ্যাওয়ার্ড। রেকর্ড টানা তৃতীয়বার এবং সবমিলিয়ে পঞ্চমবারের মতো এ পুরস্কার জিতেছেন জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। অ্যাওয়ার্ডটি জিততে রোনালদো পেছনে ফেলেছেন আঁতোয়া গ্রিজমান ও কিলিয়ান এমবাপ্পেকে।

- Advertisement -

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আয়োজিত এই পুরস্কার বিতরণী মঞ্চে সেরা এজেন্ট হিসেবে পুরস্কৃত হয়েছেন রোনালদোর এজেন্ট হোর্হে মেন্দেস। বর্ষসেরার পুরস্কারের পাশাপাশি ভক্তদের ভোটেও সেরা নির্বাচিত হয়েছেন রোনালদো।

- Advertisement -google news follower

এদিকে ফরাসি গ্রেট জিনেদিন জিদান, অ্যাতলেটিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমিওনে, লিভারপুলের জার্মান কোচ ইয়ুর্গেন ক্লপ ও জুভেন্টাসের মাসিমিলিয়ানো অ্যালেগ্রির মতো কোচদের পেছনে ফেলে বর্ষসেরা কোচের পুরস্কার ঘরে তুলেছেন বিশ্বকাপজয়ী ফরাসি কোচ দিদিয়ের দেশম।

বর্ষসেরা ক্লাবের পুরস্কার জিতেছেন অ্যাতলেটিকো মাদ্রিদ। এছাড়াও ফুটবলে অবদান রাখায় বিশেষ পুরস্কার দেওয়া হয়েছে তিন ফুটবল কিংবদন্তি রোনালদো নাজারিও, ফ্যাবিও ক্যাপেলো এবং বোবানকে।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM