সাদার্ন ইউনিভার্সিটিতে বই পড়া প্রতিযোগিতা

সাদার্ন ইউনিভার্সিটিতে ব্রিটিশ কাউন্সিল ইংরেজি বই পড়া প্রতিযোগিতা স্প্রিং-২০১৮ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্প্রতি মেহেদীবাগ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। ব্রিটিশ কাউন্সিল ও সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

- Advertisement -

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. ইসরাত জাহান ।

- Advertisement -google news follower

অধ্যাপক ড. ইসরাত জাহান বলেন, ইংরেজির দক্ষতা ছাড়া বর্তমান একবিংশ শতাব্দীতে টিকে থাকা অসম্ভব। ইংরেজিতে দুর্বলতা মানে প্রতিযোগিতায় পিছিয়ে থাকা। সাদার্ন ইউনিভার্সিটিতে ২০০৫ সাল থেকে ইংলিশ রিডিংয়ের কার্যক্রম শুরু হয়। ব্রিটিশ কাউন্সিলের ইংরেজি পড়া প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীরা ইংরেজি শিখার সুযোগ পাচ্ছে। এ ধরনের উদ্যোগের জন্য আমি ব্রিটিশ কাউন্সিলকে ধন্যবাদ জানাচ্ছি। আমি মনে করি এ ধরনের প্রতিযোগিতা শিক্ষার্থীদের ইংরেজি শিক্ষার প্রতি উৎসাহ দেবে।

এবারের প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগের ৭৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। পুরো অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ব্রিটিশ কাউন্সিল ও সাদার্ন ইউনিভার্সিটির ইংরেজি বই পড়া প্রতিযোগিতার সমন্বয়ক ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক মোহাম্মদ হাসান।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM