দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে নৌকায় ভোট দিন : আমিন

আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে নৌকায় ভোট দিতে হবে। আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার গঠন করতে না পারলে দেশের উন্নয়নের ধারা ব্যাহত হবে। তাই জনগণ নৌকায় ভোট দেবেন এ আস্থা ও বিশ্বাস আমাদের রয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনে আওয়ামী লীগ প্রার্থী আবু রেজা নদভীর সমর্থনে বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

এ সময় তিনি আরো বলেন, বিএনপি নেতৃত্বাধীন জোট ও ঐক্যফ্রন্টের এমন কোনো অর্জন নেই যার জন্য ধানের শীষে ভোট দিতে হবে।

এর আগে সকালে বটতলীতে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আমিনুল ইসলাম আমিন।

- Advertisement -islamibank

এসব পথসভায় আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু প্রমুখ।

জয়নিউজ/পুষ্পেন//পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM