অপপ্রচারে বিভ্রান্ত না হতে আলেম-ওলামাদের প্রতি মেয়রের আহ্বান

0

নির্বাচন আসলে একদল লোক বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামের পক্ষে নয় বলে অপপ্রচারে লিপ্ত হয় উল্লেখ করে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন এই ধরনের অপপ্রচারে বিভ্রান্ত না হতে আলেম-ওলামাদের প্রতি আহ্বান জানিয়েছেন।

সোমবার (২৪ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম সিটি করপোরেশন মিলনায়তনে চসিক পরিচালিত মাদ্রাসার আলেম-ওলামা ও শিক্ষকদের সঙ্গে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে মেয়র নাছির একথা বলেন।

সিটি মেয়র বলেন, বাংলাদেশের মানুষ ধর্মপরায়ণ। তবে ধর্মান্ধ নয়। এই সুযোগটা কাজে লাগিয়েছিল স্বাধীনতা বিরোধীচক্র। পঁচাত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর তারা বাংলাদেশ আওয়ামী লীগকে নিয়ে বিভিন্ন ধরনের অপপ্রচার চালায়। যার কারণে দেশের আলেম-ওলামাসহ ধর্মপরায়ণ মানুষের মধ্যে আওয়ামী লীগ সম্পর্কে নেতিবাচক ধারণা সৃষ্টি হয়। অথচ বাংলাদেশ আওয়ামী লীগই এদেশের ধর্মপরায়ণ মানুষের মধ্যে ইসলামী মূল্যবোধ প্রতিষ্ঠা করেছে। মেয়র দেশের ধর্মানুরাগী মানুষকে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান।

চসিক মাদ্রাসা পরিদর্শক মাওলানা হারুন-উর রশিদ চৌধুরীর সঞ্চালনায় সভায় বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক শফর আলী বক্তব্য রাখেন। এসময় চসিকের প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...