বান্দরবানে প্রার্থীরা ছুটছেন পাহাড়ের দূর-দূরান্তে

বান্দরবান আসনের প্রার্থীরা ছুটছেন পাহাড়ের দূর-দূরান্তে। কখনো পায়ে হাঁটা পথ, কখনো ইঞ্জিন নৌকায় চড়ে ছুটে চলেছেন আওয়ামী লীগ এবং বিএনপির দুই প্রার্থী। এ দুই প্রার্থী দুর্গম পাহাড়ি জনপদগুলোতে কর্মী-সমর্থকদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন প্রতিদিন।

- Advertisement -

শুক্রবার (২১ ডিসেম্বর) আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং নৌকা প্রতীকের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটিয়েছেন জেলার আলীকদম উপজেলা দুর্গম করুকপাতা ইউনিয়নের আশপাশের এলাকাগুলোতে।

- Advertisement -google news follower

অপরদিকে বিএনপির প্রার্থী রাজপুত্র সাচিং প্রু জেরী গণসংযোগ ও প্রচারণায় ব্যস্ত সময় কাটিয়েছেন মিয়ানমার সীমান্তবর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী এবং দোছড়ি ইউনিয়নের পাহাড়ি জনপদের আনাচে-কানাচে।

এদিকে আওয়ামী লীগ এবং বিএনপির প্রার্থীর প্রচারণায় মাঠে নেমেছে ছাত্রলীগ এবং ছাত্রদলের নেতাকর্মীরা। ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম বাবলু এবং ছাত্রদল নেতা  অমিত ভূষণের নেতৃত্বে ছাত্র-ছাত্রীদের দলীয় প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা চোখে পড়েছে জোরালোভাবে।

জয়নিউজ/আলাউদ্দিন/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM