শুক্রবার জামালখানে ‘হাসিনা: অ্যা ডটার্স টেল’

নগরের জামালখান মোড়ের জায়ান্ট স্ক্রীনে শুক্রবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় প্রদর্শিত হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনীভিত্তিক প্রামান্যচিত্র‘হাসিনা: অ্যা ডটার্স টেল’।

- Advertisement -

এসময় উপস্থিত থাকবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও জয়নিউজের চেয়ারম্যান আ জ ম নাছির উদ্দীন। এছাড়াও উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম-৯ আসনের মহাজোটের প্রার্থী মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ নগর আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ নেতৃবৃন্দ।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন জয়নিউজকে বলেন, জননেত্রী শেখ হাসিনার জীবনের অজানা ঘটনাগুলো মানুষের মাঝে তুলে ধরতে তাঁর জীবনীভিত্তিক এই প্রামান্যচিত্রটি প্রদর্শন করানো হচ্ছে। বিশেষ করে বিভিন্ন সময় তাঁর মৃত্যুমুখ থেকে ফিরে আসার ঘটনা সবাইকে নাড়া দিয়েছে। এই প্রামান্যচিত্র ব্যক্তিগতভাবে আমাকে খুব নাড়া দিয়েছে। সেই আবেগ সবার মাঝে ছড়িয়ে দিতেই এই আয়োজন।

জয়নিউজ/ফারুক/বিশু/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM