পশ্চিম মাদারবাড়িতে লতিফের গণসংযোগ

নগরের পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ডে গণসংযোগ করেছেন চট্টগ্রাম-১১ আসনে আওয়ামী লীগের প্রার্থী এম এ লতিফ এমপি।

- Advertisement -

বুধবার (১৯ ডিসেম্বর) আনু মাঝিরঘাট এলাকা থেকে মাঝিরঘাট রোড, বাদশা মিঞা গলি বাইতুস সালাত মসজিদ, মাওলানা আকতার শাহ মাদারবাড়ি জামে মসজিদ লেইন, ওমর কলোনী গোল্ডেন গেইট, শুভপুর বাসস্ট্যান্ড, কদমতলী বাইতুল জান্নাত মসজিদ লেইন, পশ্চিম মাদারবাড়ি ডিটি রোড লেইন, পশ্চিম মাদারবাড়ি ১ ও ২নং গলি, মিচি পুকুর পাড় জামে মসজিদ, পশ্চিম মাদারবাড়ি বালিকা স্কুল লেইন, যুগীচাঁদ মসজিদ লেইন, টং ফকির মাজার ও ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় এলাকায় তিনি গণসংযোগ করেন।

- Advertisement -google news follower

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহাবুবুল হক মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী বক্স, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, ৩৭নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন মুরাদ, লবণ শ্রমিক লীগের সভাপতি আবদুল মতিন মাস্টার, ২৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. আফসার উদ্দিন, সাধারণ সম্পাদক শাহীন সরোয়ার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সদরঘাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের গণসংযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. শাহারিয়ার হাসান, সহসম্পাদক ফারুক রানা বাপ্পি, সদস্য শরীফ আহমেদ, ইসলামিয়া কলেজ ছাত্রলীগ নেতা কামাল হোসেন, আনাছ ইবনে আন্না, আনোয়ারুল আসিফ ও আরাফ চৌধুরী।

জয়নিউজ/ফয়সাল/বিশু/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM