বৃশ্চিককে বিপদকালে সাহায্য করবেন ছোট খালা, ধনু আজ দূরে কোথাও যাবে দেখতে খেলা

0

মেষ রাশি 

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ রয়, দাম্পত্য আর ব্যবসাক্ষেত্রে নাই হারানোর ভয়। জীবনসাথীর সাহায্য পাবেন, বাড়তে পারে প্রেম, হঠাৎ করে লাভবান হবেন, খেলতে গিয়ে গেম। প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে, আসবে সুসময়, ধৈর্যশালী সবই পাবেন, কর্মক্ষেত্রে হবে জয়।

বৃষ রাশি

বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি ব্যয়বহুল, যাত্রাকালে হারানোর ভয় করলে কিছু ভুল। প্রবাসীদের দেশে আগমনের আছে তো ভাই যোগ, মামলা-মোকদ্দমায় জয় পাবেন, কাটবে দুর্ভোগ। ট্রান্সপোর্ট আর ট্র্যাভেল ব্যবসায় হবে কিছু আয়, আপনার রুদ্রমূর্তি দেখে শত্রুরা পালায়।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক-জাতিকার ব্যবসায় বাড়বে আয়, চাকরিজীবী- শ্রমজীবী বকেয়া বিল পায়। বড় ভাই-বোনের কাছে পাবেন স্নেহ অশেষ, বন্ধুর সাথে হতে পারে কোনো কাজ বিশেষ। ঠিকাদারি আর সাপ্লাই কাজে বাড়বে শ্রম, পাওনা আদায় করতে গিয়ে হেনস্থা হবেন চরম।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক-জাতিকার কর্মক্ষেত্রে লাভ, রাজনৈতিক কাজেকর্মে বাড়বে আপন প্রভাব। প্রভাবশালী কর্মকর্তা বা কোনো রাজনেতা, ভাগ্য উন্নতিতে সাহায্য করবে না থাকুক যোগ্যতা। কাজকর্মে ব্যস্ততাতে কেটে যাবে দিন, কিছু টাকা দিয়ে করবেন শোধ ঋণ।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক-জাতিকার ভাগ্য সহায়, নাই হারানোর ভয়, শিক্ষার্থীরা সাফল্য পাবেন, করবেন বৃত্তি জয়। জীবিকার জন্য বিদেশযাত্রার পেতে পারেন সুযোগ, তীর্থ ভ্রমণে বয়স্কদের রয়েছে দুর্ভোগ। আত্মীয় আর শিক্ষকের দ্বারা ভাগ্য উন্নতি হবে, প্রতিযোগিতায় সাফল্য লাভ, আর সাফল্য যবে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি ভালো নয়, ঋণ করে চলতে হবে পাওনাদারের ভয়। সকাল সকাল শেয়ার ব্যবসায় হতে পারে ক্ষতি, বিনিয়োগের পূর্বে যদি হারিয়ে ফেলেন গতি। ঝুঁকিপূর্ণ কাজেকর্মে হয়ে যান সাবধান, পুলিশি গ্রেফতার হবেন, যাবে মান-সম্মান।

তুলা রাশি

তুলার জাতক-জাতিকার দিনটি মঙ্গলময়, অবিবাহিতর বিয়ের যোগ, প্রেম-প্রণয়ে জয়। জীবনসাথীর সাথে যাবেন গহীন কোনো বনে, ভালোবাসায় ভরে রবেন, থাকবে আনন্দ মনে। ব্যবসায়ী আর কারবারি আছেন যারা ভাই, আজ অবশ্যই লাভ হবে কোনো চিন্তা নাই।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্রময়, কর্মস্থলে কাজকর্মে বহু ঝামেলা রয়। সহকর্মী আর কর্মচারীর কারণে বাড়বে মনে জ্বালা, বিপদকালে সাহায্য করবেন ছোট খালা। শরীর-স্বাস্থ্য ভালো যাবে না, চক্ষুপীড়ায় ভোগ, দিনের শেষে বাড়তে পারে সিজনাল কোনো রোগ।

ধনু রাশি

ধনু রাশির জাতক-জাতিকার দিনটি বড় ভালো, পরীক্ষার্থীরা পরীক্ষাতে আজ সফল হলো। সৃজনী আর শিল্পকলায় বাড়বে সুসম্মান, প্রেমের প্রতিদানে আজ হারাবেন সম্মান। সাহিত্য আর খেলাধুলায় সাফল্য লাভ হবে, কেউ কেউ আজ খেলা দেখতে দূরে কোথাও যাবে।

মকর রাশি

মকর রাশির জাতক-জাতিকার প্রত্যাশা পূরণ, গৃহকর্মে ব্যস্ততা বেশ কাজে থাকবে মন। জমিজমা আর গৃহকাজে আসবে সাফল্য, আইনগত জটিলতায় পরবেন বিজয়মাল্য। আত্মীয়দের সাহায্য পাবেন, যানবাহন হবে লাভ, সকলের সাথে এবার জমবে অনেক ভাব।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক-জাতিকার যোগাযোগে হবে লাভ, বিদেশ থেকে নতুন অর্ডার বাড়াবে প্রভাব। সাংবাদিক আর সাহিত্যিক কাজে পাবেন ফল, সম্মানিত হয়ে বাড়বে মনোবল। ছোট ভাই-বোনের জন্য চিন্তা কিছু হয়, কর্মস্থলে কোনো ভাই-বোনের চাকরির সুযোগ রয়।

মীন রাশি

মীন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ রয়, বকেয়া বিল আদায় হবে করবেন কিছু সঞ্চয়। খুচরা আর পাইকারি ব্যবসায় হবে অনেক আয়, শ্যালক-শ্যালিকার আগমনে হবে কিছু ব্যয়। সামাজিক অনুষ্ঠানে ভোজনের রয়েছে চান্স, রেস্টুরেন্টে খেতে গেলে বাড়বে রোমান্স।

 

আরও পড়ুন
লোড হচ্ছে...