টেলিকনফারেন্সে বীর বাহাদুরের জন্য ভোট চাইলেন প্রধানমন্ত্রী

বান্দরবান আসনে আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা।

- Advertisement -

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকাল সাড়ে তিনটায় ঢাকা থেকে সরাসরি টেলিকনফারেন্সে বান্দরবান আসনের আওয়ামী লীগ প্রার্থীর সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। প্রার্থীর মাধ্যমে স্থানীয় ভোটারদের সঙ্গেও কথা বলেন তিনি। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। বীর বাহাদুর উশৈসিং আপনাদের লোক, নৌকার প্রার্থী, আমার প্রার্থী। বীর বাহাদুর জয়ী হলে বান্দরবানের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। নতুন নতুন উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করা হবে।

- Advertisement -google news follower

এসময় প্রধানমন্ত্রীর কাছে বান্দরবান জেলার প্রতি বিশেষ নজর দেওয়ার দাবি জানান পাঁচবারের নির্বাচিত সাংসদ নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।

জেলা আওয়ামী লীগ আয়োজিত এ টেলিকনফারেন্সে জেলা সদরসহ আশপাশের এলাকা থেকে শত শত আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জড়ো হয় পুরাতন সিনেমা হল মাঠে। বৃষ্টি উপেক্ষা করে মিছিলে মিছিলে ভরে উঠে অনুষ্ঠানস্থল।

জয়নিউজ/আলাউদ্দিন/বিশু/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM