পরস্পরের প্রশংসায় চঞ্চল-জয়া

প্রথমবার একসঙ্গে কোনো ছবিতে অভিনয় করলেন দুই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী ও জয়া আহসান। প্রয়াত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেবী’ ছবিতে রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া। আর চঞ্চল অভিনয় করেছেন মিসির আলীর চরিত্রে।

- Advertisement -

‘দেবী’ পরিচালনা করেছেন ভারতীয় চলচ্চিত্র নির্মাতা অনম বিশ্বাস। বাংলাদেশ সরকারের বিশেষ অনুদানে নির্মিত এ ছবিতে অভিনয়ের পাশাপাশি এটি প্রযোজনা করেছেন অভিনেত্রী জয়া আহসান।

- Advertisement -google news follower

‘দেবী’র শুটিং শেষ হয়েছে চলতি বছরের শুরুর দিকে। ছবিটি মুক্তি পাবে আগামী সেপ্টেম্বরে।
সম্প্রতি চঞ্চল ও জয়া একসঙ্গে ‘কেমেস্ট্রি’ নামে একটি টিভি অনুষ্ঠানে অংশ নেন। মুক্তির অপেক্ষায় থাকা ‘দেবী’ ছবি নিয়ে তারা কথা বলেন। সেখানেই জয়া বললেন, চঞ্চলকে অবশ্যই পছন্দ করতাম। ভালো লাগতো তার অভিনয়। তবে ‘মিসির আলি’ চরিত্রে তার অভিনয় আমাকে মুগ্ধ করেছে। সত্যিই চঞ্চলের প্রেমে পড়ে গেছি।

সামনা-সামনি পাল্টা প্রশংসা করতে ছাড়েননি চঞ্চল চৌধুরীও। তিনি বলেন, প্রয়াত হুমায়ূন আহমেদের সৃষ্টি ‘রানু’ চরিত্রটির প্রতি জয়া ছাড়া অন্য কেউ সুবিচার করতে পারতেন না। বাংলাদেশে তো বটেই, জয়া কলকাতায়ও সমান জনপ্রিয়। বরাবরই তার অভিনয় আমার ভালো লাগে।

- Advertisement -islamibank

যে অনুষ্ঠানটির জন্য টিভির পর্দায় হাজির হয়েছিলেন চঞ্চল ও জয়া, সেই ‘কেমেস্ট্রি’ অনুষ্ঠানটি ঈদের চতুর্থ দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে। রুম্মান রশীদ খানের গ্রন্থনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সাইফুল ইসলাম।
উপস্থাপনায় থাকবেন অভিনেত্রী নওশীন।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM