লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগে আটক ৩

লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় মোহাম্মদ সেকান্দর নামে নামে এক রোগীর মৃত্যুর ঘটনায় চিকিৎসকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। রোববার (১৬ ডিসেম্বর) সকালে তাদের আটক করা হয়।

- Advertisement -

মোহাম্মদ সেকান্দর লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার অফিস সহায়ক ও আবিরনগর এলাকার বাসিন্দা।

- Advertisement -google news follower

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শনিবার সন্ধ্যা ৭টার দিকে মোহাম্মদ সেকান্দারের বুকে ব্যথা অনুভূত হলে শহরের আধুনিক হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। এসময় হাসপাতালে কোনও চিকিৎসক ছিলেন না। একপর্যায়ে রোগীর অবস্থা খারাপ দেখে হাসপাতালের কর্মীরা তার হাতে কয়েকটি ইনজেকশন পুশ করেন। এর পর পরই ছটফট করে মারা যান ওই রোগী। এসময় নিহতের স্বজনরা বিক্ষুব্ধ হয়ে হাসপাতালে ভাঙচুর করেন। পরে পুলিশ ও প্রশাসনিক কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ আরো জানায়, রোগীর মৃত্যুর ঘটনায় রোববার সকালে ওই হাসপাতালের চিকিৎসক জুয়েল মাহমুদ, নার্স পারভিন আক্তার ও হাসপাতালের কর্মী ওজিউল্লাহকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

- Advertisement -islamibank

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির জানান, সরকারি কর্মচারী মারা যাওয়ার ঘটনায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চিকিৎসায় কোন ব্যত্যয় ঘটেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/আতোয়ার/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM