লক্ষ্মীপুরে ঐক্যফ্রন্টের প্রার্থীর বাড়িতে হামলা-ভাঙচুর

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিমের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে রামগঞ্জের পূর্ব করপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এসময় বাড়িতে থাকা চেয়ার-টেবিল ও মোটরসাইকেল ভাঙচুর এবং মহিলাসহ দলীয় নেতাকর্মীদের মারধর করা হয়।

- Advertisement -

ঐক্যফ্রন্টের প্রার্থী কেন্দ্রীয় এলডিপি নেতা শাহাদাত হোসেন সেলিম জানান, জোটের নেতাকর্মীরা তার বাড়ির সামনে ক্যাম্পে বসে নির্বাচনি কার্যক্রম চালাচ্ছিলেন। দুপুরে হঠাৎ করে সরকার দলীয় লোকজন মিছিল নিয়ে এসে তাঁর বাড়িতে হামলা করে। এসময় হামলাকারীরা বাড়িতে থাকা মহিলাসহ নেতাকর্মীদের মারধর করে। একপর্যায়ে তারা বেশ কিছু চেয়ার টেবিল ও মোটরসাইকেল ভাঙচুর ও নেতৃবৃন্দের ৩টি মোবাইল নিয়ে চলে যায়। রামগঞ্জে নির্বাচনের পরিবেশ নেই দাবি করে তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

- Advertisement -google news follower

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তোতা মিয়া জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। প্রার্থীদের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/আতোয়ার/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM