নাজিরহাটের একটি গোডাউনে মিলল ২০ কেজি গাঁজা: আটক ১

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট এলাকার একটি গোডাউনে অভিযান চালিয়ে প্রায় ৩ লাখ টাকা মূল্যের ২০ কেজি গাঁজাসহ এক কারবারিকে আটক করেছে র‍্যাব-৭।

- Advertisement -

মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের গোপন খবরে গতকাল মঙ্গলবার (৭ মে) বিকেল সাড়ে ৫টার সময় অভিযান পরিচালনা করে গোডাউনের ভিতর বিশেষ কৌশলে রক্ষিত একটি প্লাস্টিকের বস্তা থেকে গাঁজাগুলো উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

আটক মাদক কারবারির নাম মো. ইসমাইল (৩৮)। সে একই উপজেলার ভূজপুর থানাধীন পশ্চিম সুয়াবিল এলাকার মৃত আব্দুল শুক্কুরের ছেলে।

বুধবার (৮ মে) সকালে র‍্যাব-৭ থেকে গণমাধ্যমে পাঠানো বার্তায় এসব তথ্য জানানো হয়। এতে বলা হয়, আটকের পর ইসমাইলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায়, দীর্ঘদিন ধরে নানান কৌশলে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে গাঁজা সংগ্রহ করে চট্টগ্রাম নগরীর ও জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী এবং মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছেন।

- Advertisement -islamibank

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, গাঁজাসহ আটক যুবকের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ভূজপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM