দক্ষিণ বাকলিয়ায় গণসংযোগে নওফেল

নগরের দক্ষিণ বাকলিয়ায় গণসংযোগ চালিয়েছেন চট্টগ্রাম-৯ (কোতোয়ালি-বাকলিয়া) আসনের আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

- Advertisement -

বুধবার (১২ ডিসেম্বর) সকাল থেকেই তিনি মাস্টারপুল এলাকার পাড়া-মহল্লায় প্রচার- প্রচারণা চালান বলে জয়নিউজকে জানিয়েছেন নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক।

- Advertisement -google news follower

মাদক ও জঙ্গিবাদমুক্ত এলাকা গড়ার পাশাপাশি উন্নয়নের নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় ও লিফলেট বিতরণ করেন নওফেল। দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বানও জানান তিনি।

এসময় তার সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, আওয়ামী লীগ নেতা বখতেয়ার ফারুক, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম, খলিলুর রহমান নাহিদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আজিম নুরু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহিম উদ্দিন মহিম প্রমুখ।

জয়নিউজ/কাউছার/বিশু/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM