চন্দনাইশে ট্রাক চাপায় সিএনজি দুমড়েমুচড়ে একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া সড়ক ভবন এলাকায় সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু ও দুজন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

- Advertisement -

রবিবার (৫ মে) সকাল সাড়ে আটটার দিকে মিনি ট্রাকের চাপায় যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশা দুমড়েমুচড়ে হতাহতের ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত ব্যক্তির নাম পেচু মিয়া। সে আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ বাদামতল এলাকার মৃত আলী আহমদের ছেলে।

আহতরা হলেন, সিএনজিচালক আবুল কালাম (৪৫) ও যাত্রী আলিফ (২২)।

- Advertisement -islamibank

প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজিটি গাছবাড়িয়া কলেজ গেট থেকে যাত্রী নিয়ে বদুরপাড়া রাস্তার মাথার দিকে যাচ্ছিরেন। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সড়ক ভবন সংলগ্ন অংশে পৌঁছালে কক্সবাজারমুখী একটি ট্রাক (বরিশাল- ড ১১-০২৩৪) সিএনজিটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান পেচু মিয়া। আহত হন অপর দুজন।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আহতদের উদ্ধার করে চন্দনাইশ বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পরপর ট্রাকচালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে ঘাতক ট্রাকটি আটক করে দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে নেওয়া হয়েছে এবং এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে জানালেন পুলিশের এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM