গণভবনে টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি

অনলাইন ডেস্ক

১০ বছর পর দ্বিতীয়বারের মতো নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী সেপ্টেম্বর-অক্টোবর থেকে হতে যাওয়া টুর্নামেন্টটি সামনে রেখে আজ (৫ মে) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সূচি ঘোষণা করতে যাচ্ছে বিসিবি। তার আগে টুর্নামেন্টের ট্রফি নেওয়া হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে।

- Advertisement -

বিসিবির একটি সূত্র জানিয়েছে, দুপুর ১২টার দিকে ট্রফি নেওয়া হয় গণভবনে। সেখানে ফটোসেশন শেষে আনা হবে সূচি ও ট্রফি উন্মোচন অনুষ্ঠানে।

- Advertisement -google news follower

গত শুক্রবার বিশেষ বিমানে ঢাকায় এসে পৌঁছেছিল নারীদের বিশ্বকাপ ট্রফি। গতকাল সূচি প্রকাশ নিয়ে এক বিবৃতিতে বিসিবি জানিয়েছে, আজ দুপুর ১২টায় ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে বিশ্বকাপের সূচি ঘোষণা করা হবে। যেখানে উপস্থিত থাকবেন ক্রীড়ামন্ত্রী ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন এবং আইসিসির প্রধান নির্বাহী (সিইও) জিওফ অ্যালার্ডিস।

অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন বাংলাদেশ নারী দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি ও ভারত নারী দলের অধিনায়ক হারনমানপ্রীত কৌর। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বর্তমানে বাংলাদেশে আছেন ভারতীয় অধিনায়ক।

- Advertisement -islamibank

বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, টুর্নামেন্ট শুরুর সম্ভাব্য তারিখ ৩ অক্টোবর রাখা হয়েছে, যা শেষ হবে ২০ অক্টোবর। বিশ্বকাপে অংশ নিতে অবশ্য ২৬ সেপ্টেম্বরের মধ্যে বাংলাদেশে চলে আসতে হবে প্রতিযোগী দলগুলোকে। টু্র্নামেন্ট শুরুর আগে দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবে দলগুলো

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM