ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন

বোয়ালখালীতে ১৬জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

অনলাইন ডেস্ক

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপের বোয়ালখালী উপজেলা পরিষদ নির্বাচনে তিনপদের ১৬ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

- Advertisement -

রবিবার (৫ মে) সকালে চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার সম্মেলন কক্ষে মনোনয়নপত্র বাছাই অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

বাছাই শেষে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মো.শহিদুল ইসলাম প্রামানিক।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন মঈনুল হক, বোয়ালখালী থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম, প্রস্তাবকারী এবং সমর্থনকারীসহ প্রার্থীগণ।

- Advertisement -islamibank

এর আগে ১৬জন প্রার্থীর মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেন।

বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে রয়েছেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম রাজা, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম, বীর মুক্তিযোদ্ধা এসএম নুরুল ইসলাম, বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ শফিউল আলম শফি, সাংবাদিক কাজী আয়েশা ফারজানা, ব্যবসায়ী মোহাম্মদ জাহেদুল হক ও মো.শফিক। এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন-মোহাম্মদ মীর নওশাদ, শফিকুল আলম, মোহাম্মদ সেলিম উদ্দীন, মোহাম্মদ রিদওয়ানুল হক টিপু ও সজল কান্তি চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, মর্জিনা বেগম ও মোছাম্মৎ উম্মে সালমা।

তফসিল অনুযায়ী আগামী ১২মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ হবে ১৩ মে।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, প্রচার পর্ব শেষে ২৯ মে বোয়ালখালীর ৮৬টি কেন্দ্রে একযোগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালেট পেপারের মাধ্যমে একটানা ভোট গ্রহণ চলবে। বোয়ালখালীতে ভোটার সংখ্যা ২লাখ ১০হাজার ৩৬০জন। এরমধ্যে ১লাখ ১০হাজার ৫৯৬জন পুরুষ ভোটার এবং মহিলা ভোটার ৯৯ হাজার ৭৬৪জন।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM