লামায় বাস দুর্ঘটনায় আহত ১৫

বান্দরবানের লামা উপজেলায় বাস দুর্ঘটনায় ১৫ জন যাত্রী আহত হয়েছেন। বুধবার (১২ ডিসেম্বর) বিকেলে লামা-ফাঁসিয়াখালী সড়কের মিরিঞ্জা পর্যটন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

আহতদের মধ্যে ৯ জনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। দুর্ঘটনায় গুরুতর আহতরা হলেন সাদন বড়ুয়া (৫০), মিনু বড়ুয়া (৪০), মাওয়া আরা বেগম (৩০), জুবাইরা ইসলাম (৩৫), নুর নাহার (৫০), লাবনী (২৬), সৌকত আরা বেগম (৩৫), কবির আহমদ (৫৬) ও হাবিবুর রহমান (৭)। আহতরা কক্সবাজারের লামা ও চকরিয়া উপজেলা এবং ফেনী জেলার বাসিন্দা বলে জানা গেছে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানার, একটি যাত্রীবাহী বাস সাড়ে ৪টার দিকে চকরিয়া থেকে যাত্রীবোঝাই করে লামা উপজেলায় যাচ্ছিল। বাসটি (চট্টমেট্রো-২০৮) সড়কের মিরিঞ্জা পর্যটন এলাকায় পৌঁছুলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ১৫ জন যাত্রী কম-বেশি আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় গুরুতর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বাস দুর্ঘটনায় ১৫ জন যাত্রী আহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জয়নিউজ/আরমান/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM