সাতকানিয়ায় মাদ্রাসার শৌচাগারে মিলল ছাত্রীর লাশ!

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কাঞ্চনা ইউনিয়নের ফুলতলা এলাকার আল-কোরআন তাহফিজুল মডেল মাদ্রাসার শৌচাগার থেকে এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে লাশটি উদ্ধার করা হয়। মৃত ওই ছাত্রীর নাম আরছা আক্তার। বয়স ১১ বছর। সে মাদ্রাসার মহিলা শাখার হেফজ বিভাগের ছাত্রী এবং উপজেলার দক্ষিণ চরতীর আলীচান পাড়ার বাসিন্দা জিয়াউল হোসেনের মেয়ে বলে জানা গেছে।

- Advertisement -google news follower

মাদ্রাসার শিক্ষক রাকিব জানান, মেয়েটি নতুন ভর্তি হয়েছে। সারাদিন চাচার বাড়িতে বেড়াতে গেছিল সেখান থেকে সন্ধ্যায় ফিরে। রাতে শৌচাগারে ঢুকে বের না হলে হুজুরদের জানানো হয়।

মাদ্রাসার ছাত্র শাখা থেকে শিক্ষকরা এসে শৌচাগারের দরজা ভেঙে শিক্ষার্থীর ঝুলন্ত দেহ দেখতে পান। পরে তাকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. এআর রায়হান সিদ্দিকী জানান, মেয়েটির গলায় দাগ দেখে প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও মৃত্যুর সঠিক কারণ এখনিই বলা যাচ্ছে না। ময়নাতদন্ত শেষে জানা যাবে।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউল হক চৌধুরীও জানিয়েছেন ওই ছাত্রীর গলার পাশাপাশি কপালেও একটি দাগ দেখা যাওয়ায় ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। ফলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM