টুঙ্গীপাড়ার পথে প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের নির্বাচনি প্রচারণা বুধবার (১২ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠের মাধ্যমে এ প্রচারণা শুরু হবে। নিজের সংসদীয় আসন থেকে ভোটের প্রচার শুরু করতে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার পথে রওনা হয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -

বুধবার সকাল ৮টা ২৩ মিনিটে ঢাকার গণভবন থেকে সড়কপথে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হয় শেখ হাসিনার গাড়িবহর। দুপুরে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও দোয়া করবেন তিনি। এরপর বিকালে টুঙ্গিপাড়া এবং কোটালিপাড়ায় পৃথক দুটি নির্বাচনি জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। রাতে টুঙ্গিপাড়ায় নিজবাড়িতে রাত্রিযাপন শেষে মাওয়া হয়ে সড়কপথে ঢাকায় ফিরবেন তিনি।

- Advertisement -google news follower

ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ এবং সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনি প্রচার কর্মসূচিতে তিনি অংশ নেবেন।

এছাড়া এবার ২০টি জেলায় নির্বাচনি জনসভা এবং পথসভায় অংশ নেবেন আওয়ামী লীগ সভানেত্রী।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM