কাপ্তাই সড়কে বাস-বাইক সংঘর্ষে চুয়েটের ২ শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের রাঙ্গুনিয়া-কাপ্তাই সড়কের সেলিনা কাদের চৌধুরী কলেজ সংলগ্ন এলাকায় যাত্রীবাহি বাস ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটনা ঘটেছে।

- Advertisement -

আজ সোমবার বিকালে সংঘটিত এ দুর্ঘটনায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। তার অবস্থাও আশঙ্কাজনক।

- Advertisement -google news follower

নিহতরা হলেন, চুয়েটের পুরকৌশল বিভাগের ২০তম ব্যাচের শিক্ষার্থী শান্ত সাহা ও ২১তম ব্যাচের শিক্ষার্থী তৌফিক হোসেন। শান্ত সাহা নরসিংদী সদরের চার নম্বর ওয়ার্ডের কাজল সাহার ছেলে। তৌফিক নোয়াখালীর সুধারামের নিউ কলেজ রোড দুই নম্বর ওয়ার্ডের মোহাম্মদ দেলোয়ার হোসেনের ছেলে।

এ দুর্ঘটনায় আহত শিক্ষার্থীরা নাম জাকারিয়া হিমু। তিনি ২১তম ব্যাচের শিক্ষার্থী বলে জানা গেছে।

- Advertisement -islamibank

প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়েটের ওই দুই ছাত্র রাঙ্গুনিয়া থেকে চুয়েটের দিকে যাচ্ছিলেন। আর চট্টগ্রাম-কাপ্তাই সড়কের চলাচল করা শাহ আমানতের একটি বাস চট্টগ্রাম বহদ্দারহাট থেকে রাঙ্গুনিয়ার দিকে আসছিল।

দ্রুতগতিতে আসা বাসটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষ হয়। পরে তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম বলেন, আমাদের চুয়েটের দুই শিক্ষার্থী ঘুরতে বের হয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তাদের মৃত্যুতে চুয়েটে ক্যম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।

রাঙ্গুনিয়া থানার এস আই আবু সায়েদ জানান, শান্ত ও তৌফিক নামে চুয়েটের দুই ছাত্র রাঙ্গুনিয়া থেকে চুয়েটের দিকে যাওয়ার পথে দুর্ঘটনায় শিকার হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে মেডিকেলে পাঠিয়েছে। পরে খবর পেয়েছি চিকিৎসাধীন অবস্থায় তারা মারা গেছেন। বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

জেএন/এম আর/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM