বান্দরবানে ব্যাংক ডাকাতি: কুকি চিনের ৫২ সদস্য রিমান্ডে

দেশজুড়ে ডেস্ক :

বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতি, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় জড়িত কুকি-চিন সদস্য সন্দেহে আটক ২টি মামলায় ৫২ জনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) পুলিশের ৫ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোসাইন ২ দিন করে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

- Advertisement -google news follower

এর আগে বেলা সাড়ে ১২টায় আসামিদের বান্দরবান কারাগার থেকে আটকদের কড়া নিরাপত্তায় আদালতে হাজির করা হয়।

আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ জানান, দায়ের করা ২টি মামলায় ৫৩ জনের ৫ দিনের রিমান্ডের আবেদনের প্রেক্ষিতে ৫৭ জন আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

- Advertisement -islamibank

এদের মধ্যে ৫২ জনের ২ দিন করে চার দিনের রিমান্ড মঞ্জুর ও একজনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন আদালত। অন্য ৪ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী কাজী মহতুল হোসাইন যত্ন জানান, রুমা থানার দুটি মামলায় আসামিদের রিমান্ড আবেদন করেছিল রাষ্ট্রপক্ষ। উভয় পক্ষের আবেদন শুনানি শেষে ১ জন গর্ভবতী আসামিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি এবং বাকিদের ২ দিন করে রিমান্ড মঞ্জুর ও চারজনকে কারাগারে পাঠান আদালত।

আদালতের পুলিশ পরিদর্শক ফজলুল হক জানান, রাষ্ট্রপক্ষের ৫ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে একজকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি ও ৫২ জনের প্রত্যেককে ২ দিন করে ৪ দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর আগে রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় ৬৬ জনকে বান্দরবান কারাগারে পাঠান আদালত।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM