পাকিস্তানে ট্রাম্পের মেয়ে!

পাকিস্তানে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের একটি মেয়ে রয়েছেন। দেশটির লাহোরের বাসিন্দা আম্মারা মাজহার নামের এক তরুণী এ দাবি করেছেন। তার দাবি, তিনি নিজেই ডোনাল্ড ট্রাম্পের মেয়ে। পালিত বা অবৈধ নয়। ট্রাম্পের বিয়ে করা স্ত্রীর গর্ভজাত সন্তান। পাকিস্তানের একাধিক সংবাদ মাধ্যম এ সংবাদ পরিবেশন করেছে।

- Advertisement -

ওই তরুণীর দাবি, তিনি যুক্তরাষ্ট্রেই জন্মেছিলেন এবং ওই দেশেই তার শৈশব কেটেছে। পরে অপহরণ করে তাকে পাকিস্তানে নিয়ে আসা হয়। এরপর থেকে তিনি লাহোরে অবস্থান করছেন।

- Advertisement -google news follower

সুবিচার পেতে এবং নিজের দেশ আমেরিকায় ফিরে যাওয়ার জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন আম্মারা মাজহার। আবেদন করেছেন লাহোর হাইকোর্টে। প্রয়োজনে পাকিস্তানের সুপ্রিম কোর্টেও যাবেন বলে জানিয়েছেন তিনি।

তিনি আরও বলেন, আমার মা ইভানা আমার প্রতি খুব উদাসীন ছিলেন। এ নিয়ে বাবা আমার মাকে বকাবকি করতেন। মায়ের উদাসীনতার কারণেই আমায় অপহরণ করতে সক্ষম হয় অপহরণকারীরা।

- Advertisement -islamibank

আম্মারা মাজহারের দাবিকে গুরুত্ব দিয়েছে আদালত। মামলা গ্রহণ করেছে লাহোর হাইকোর্ট। তবে পাকিস্তানের এক চিকিৎসক ওই তরুণীর দাবি উড়িয়ে দিয়েছেন। তার কথায়, মানসিক ভারসাম্যহীন হওয়ায় ভুল বকছেন আম্মারা।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তিনটি বিয়ে করেছেন। ইভানা ট্রাম্প তার প্রথম স্ত্রী। ইভানার সঙ্গেই সবচেয়ে বেশি সময় দাম্পত্য জীবন কাটিয়েছেন তিনি। ১৯৭৭ সালে তারা বিয়ে করেন এবং ১৯৯২ সালে ভেঙ্গে যায়।

১৯৯৩ সালে মারলা মাপেলস নামক এক নারীকে বিয়ে করেন ডোনাল্ড ট্রাম্প। ১৯৯৯ সালে তাও ভেঙ্গে যায়। সর্বশেষ ২০০৫ সালে জনপ্রিয় মডেল মেলানিয়াকে বিয়ে করেন ট্রাম্প।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM