বান্দরবানে বিদেশি পর্যটকদের না আসার পরামর্শ প্রশাসনের

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে বিদেশি পর্যটকদের আগামী ৫ জানুয়ারি পর্যন্ত বান্দরবানে বেড়াতে না আসার পরামর্শ দেওয়া হয়েছে।

- Advertisement -

রোববার দুপুরে জেলা প্রশাসন সম্মেলনকক্ষে জেলা আইনশৃঙ্খলা সমন্বয় সভায় এই পরামর্শ দেন বান্দরবানের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. দাউদুল ইসলাম।

- Advertisement -google news follower

সভায় অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম, সিভিল সার্জন ডা. অং সুই প্রু, জেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল করিমসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম বলেন, বিদেশি নাগরিকদের ভ্রমণের সময় প্রশাসনকে অতিরিক্ত সতর্কতা গ্রহণ করতে হয়। নির্বাচন চলাকালীন সময় এই নিরাপত্তা দেওয়া কঠিন হয়ে পড়বে। এছাড়া অপ্রীতিকর ঘটনা আশঙ্কাও রয়েছে। এ কারণে ২০ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত কোনো বিদেশি নাগরিকদের পর্যটন শহর বান্দরবান ভ্রমণ না করলে ভালো হবে। ৫ জানুয়ারির পর আগের নিয়মেই তারা বান্দরবান ভ্রমণ করতে পারবেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/আলাউদ্দিন/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM