রামু সমিতি চট্টগ্রামের আলোচনা সভা

0

রামু উপজেলা ইতিহাস আর ঐতিহ্যে ভরপুর। এই থানায় বিভিন্ন সময়ে গুণীজনের আগমন ঘটেছে। বিশ্বের বৃহত্তম সমুদ্রসৈকত হচ্ছে কক্সবাজার আর কক্সবাজারের প্রবেশদ্বার হচ্ছে রামু।

রোববার (৯ ডিসেম্বর) সাংবাদিক হামিদ উল্লাহ’র পরিচালনায় রামু সমিতি, চট্টগ্রামের জরুরি কার্যনিবাহী কমিটির আলোচনা সভায় সভাপতির বক্তব্যে সাংবাদিক তপন চক্রবর্তী এসব কথা বলেন।

সভায় বক্তব্য রাখেন সমিতির যুগ্ম সম্পাদক নুরুল আমিন হেলালী, সাংগঠনিক সম্পাদক রেজাউল আলম মোরশেদ, অর্থ সম্পাদক সাইদুল আলম চৌধুরী, প্রচার সম্পাদক মোহাম্মদ আবু ঈসা, কার্যনিবাহী সদস্য ছাত্রনেতা জাহাঙ্গীর সেলিম, ফতেয়ারকুল ইউনিয়ন প্রতিনিধি রিদুয়ান মো. ফজলে রাব্বী, কচ্ছপিয়া ইউনিয়ন প্রতিনিধি মো. আবু কাইছার, আজীবন সদস্য রনজিত বড়ুয়া, মঈনুল ইসলাম, পিপলু বড়ুয়া কমল, পিন্টু বড়ুয়া ।

সভায় আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন ও ফেব্রুয়ারিতে মিলন মেলা, স্মরণিকা প্রকাশ, লেখা আহ্বান ও আজীবন সদস্য চলমান করা এবং ডিসেম্বরের শেষ সপ্তাহে বার্ষিক ক্যালেন্ডার প্রকাশসহ বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়।

সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক হামিদ উল্লাহ রামুর গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

জয়নিউজ/বিশু/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...