মিরসরাইয়ে মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা নিহত

অনলাইন ডেস্ক

মিরসরাইয়ে দোকান থেকে পরোটা নিয়ে রাস্তাপার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা মো. জানে আলম চৌধুরী (৭০) নিহত হয়েছেন।

- Advertisement -

শুক্রবার (১২ এপ্রিল) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী অংশের সুফিয়ারোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত বীর মুক্তিযোদ্ধা মো. জানে আলম চৌধুরী মিরসরাই সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম কিছমত জাফরাবাদ এলাকার মোজাফফর আলী চৌধুরী বাড়ি প্রকাশ নওশা মিয়া চেয়ারম্যান বাড়ির মৃত হাফেজ আহম্মদের পুত্র।

নিহত জানে আলম চৌধুরীর স্বজন সোহেল চৌধুরী বলেন, আমার কাকা শুক্রবার সকালে দোকান থেকে পরোটা নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এসময় পরটা নিয়ে রাস্তাপার হওয়ার সময় মহাসড়কের সুফিয়ারোড় নূর জাহান ক্লাবের সামনে ঢাকামুখী অংশে একটি দ্রুত গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে গুরুত্বর আহত হয়। পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে তাকে একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, শুক্রবার বাদ মাগরিব রাষ্ট্রিয় সম্মাননা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাপন করা হবে। তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়ে সন্তান রেখে গেছেন।

মিরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান শামসুল আলম দিদার বলেন, মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা মো. জানে আলম চৌধুরী গুরুত্বর আহত হলে তাকে উদ্ধার করে আমার ব্যক্তিগত গাড়িতে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমরা ঘাতক মোটরসাইকেলটি আটক করেছি।

তিনি আরও বলেন, এ ঘটনায় মোটরসাইকেলের চালক ও মোটরসাইকেলে থাকা আরোহীও আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) সোহেল সরকার বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত খবর কেউ জানায়নি। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

জেএন/ এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM