কেএনএফ প্রধানের স্ত্রীসহ দু’জনকে বদলি

অনলাইন ডেস্ক

বান্দরবানে সাম্প্রতিক সময়ে বহুল আলোচিত ঘটনা রুমা ও থানচি উপজেলার ব্যাংক ডাকাতির ঘটনায় কুকি চিন ন্যাশনালফ্রন্টের(কেএমএফ) নাম উঠে আসে। কেএনএফ সংগঠনের প্রতিষ্ঠাতা প্রধান হলেন নাথান বম। এ নাথান বম এর স্ত্রী হলেন সদ্য বদলি হওয়া লাল সম কিম বম। তিনি দীর্ঘদিন যাবৎ রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন।

- Advertisement -

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় বান্দরবান সিভিল সার্জন ডা. মাহাবুবুর রহমান বদলির বিষয়টি নিশ্চিত করেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, নার্সিং ও মিড ওয়াইফারী অধিদপ্তরের (ডিজিএনএম) পরিচালক ও প্রশাসন এর উপসচিব মোহাম্মদ নাসির উদ্দিন এর স্বাক্ষরিত বদলির আদেশের নির্দেশনায় আমরা কনফার্ম করেছি। রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সিনিয়র স্টাফ নার্স লাল সং কিম বম কে লালমনির হাটে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ও দিপালী বারৈ কে লালমনিরহাটে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলির আদেশ নিশ্চিত নিশ্চিত করা হয়েছে।

তিনি আরও বলেন, লাল সম কিম বম সাম্প্রতিক সময়ে বহুল আলোচিত কুকি চিন ন্যাশনালফ্রন্ট কেএনএফ দলের প্রধান নাথান বম এর স্ত্রী।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM