নতুন সভাপতি রাজিব, সম্পাদক তপু

চট্টগ্রাম উইজার্ড’র ইফতার মাহফিল ও বার্ষিক সভা সম্পন্ন

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম উইজার্ড এর ইফতার মাহফিল ও বার্ষিক সাধারণ সভা শুক্রবার (৫ এপ্রিল) চট্টগ্রাম নগরের গ্রিন শ্যাডো রেস্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

এতে চট্টগ্রাম উইজার্ড এর সকল সদস্যদের নিয়ে সংগঠনের সকল প্রকার আয়ব্যয় ও চট্টগ্রাম উইজার্ডের বিগত পরিচালনা পর্ষদের অধিনে সকল কার্যক্রমের উপর আলোচনা হয়।

- Advertisement -google news follower

আলোচনা সভা শেষে সকল সদস্যের অংশগ্রহণে চট্টগ্রাম উইজার্ড এর ১৫ সদস্য বিশিষ্ট নতুন পরিচালক পর্ষদ গঠিত হয়।

নতুন পর্ষদের সভাপতি নির্বাচিত হয়েছেন রাজিব বড়ুয়া, সহ-সভাপতি সাইফুজ্জামান শোভন, সাধারণ সম্পাদক জাবেদুর রহমান তপু, যুগ্ম সাধারণ সম্পাদক জুনায়েদ তানিন, দপ্তর ও কোষাধ্যক্ষ মোঃ ইলিয়াস, উপ দপ্তর ও কোষাধ্যক্ষ গোলাম আহমেদ লিটন, সাংগঠনিক সম্পাদক মুহিবুল্লাহ জুয়েল, সাংগঠনিক সম্পাদক আদনান তালুকদার, ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক সুমন সাহা, উপঃ ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক সীমান্ত মল্লিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক রনি বড়ুয়া, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক তারেকুল ইসলাম এবং তিন জন সদস্য যথাক্রমে আশিকুননবী চৌধুরী, সাজ্জাদূর রহমান সাজ্জাদ ও ইকরাম আনোয়ার।

- Advertisement -islamibank

নব নির্বাচিতরা চট্টগ্রাম উইজার্ডকে চট্টগ্রামের বুকে একটি সুসংগঠিত যুগোপযোগী সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করার প্রত্যয় ব্যক্ত করেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM