লন্ডন এক্সপ্রেসের ১৪টি ভলভো বাস পুড়ে ছাই

অনলাইন ডেস্ক

রাজধানীর ডেমরায় লন্ডন এক্সপ্রেসের একটি গ্যারেজে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় ওই গ্যারেজে থেমে থাকা দূর পাল্লার ১৪টি ভলভো লাক্সারিয়াস বাস পুড়ে ছাই হয়ে যায়। এর মধ্যে কয়েকটি বাসের সমস্ত কিছু পুড়ে যায় যায়।

- Advertisement -

সোমবার (১ এপ্রিল) রাত প্রায় ৯ টার দিকে কোনাপাড়া মিনি কক্সবাজার সড়কের পাশে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

এ সময় খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসসহ হেড কোয়ার্টারের পাঁচটি ইউনিট এবং ২ হেভিকেল দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় ফায়ার সার্ভিস প্রাথমিকভাবে আগুনের কোন সূত্রপাত খুঁজে পায়নি।

ফায়ার সার্ভিসের ঢাকা জোনের-৫ প্রধান এ কে এম শামসুজ্জোহা বলেন, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের পাঁচটি টিম দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে। এরই মধ্যে গ্যারেজে থাকা ১৪টি বাস পুড়ে ছাই হয়ে যায়। তবে গ্যারেজে কাউকে খুঁজে পাওয়া যায়নি বলে আমরা আমরা বাসের মূল্য সম্পর্কে এখনো কিছু বলতে পারছি না।

- Advertisement -islamibank

এ বিষয়ে ডেমরা থানার পরিদর্শক অপারেশন সুব্রত কুমার পোদ্দার বলেন, একটি সুনসান জায়গায় গ্যারেজ করা হয়েছে বলে সাধারণত এলাকাবাসীর নজরে বিষয়টি পড়েনি। খবর পেয়ে ডেমরা, যাত্রাবাড়ী থানা পুলিশ একসঙ্গে আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। গ্যারেজে কোনো নিরাপত্তা ব্যবস্থা লক্ষ্য করা যায়নি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM