বায়েজিদে গাঁজাসহ আটক ২

অনলাইন ডেস্ক

নগরের বায়েজিদের মীর বাড়ি এলাকার একটি ৫ তলা ভবন থেকে ২৭ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৭।

- Advertisement -

শনিবার (৩০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃত হলেন আহাম্মদ ছাফা ওরফে আমু (৫৭) এবং মঞ্জুর আলম (৫০)। এরমধ্যে আহাম্মদ ছাফা চট্টগ্রামের কর্ণফুলীর দক্ষিণ শিকলবাহার মৃত আব্দুল গফুরের ছেলে এবং মঞ্জুর আলম কক্সবাজার জেলার রামুর গোয়ালিয়া পালং এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে।

র‍্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, গোপন খবরে জানতে পারি চট্টগ্রাম নগরের বায়েজিদ এলাকার একটি ফ্ল্যাট বাসায় মাদক মজুদ রয়েছে। ওই তথ্য ধরে বাসায় অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও তল্লাশিতে ২টি প্লাস্টিকের বস্তায় বিশেষ কৌশলে রক্ষিত ২৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য সাড়ে ৪ লাখ টাকা। জিজ্ঞাসাবাদে আসামিরা আরও জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে সংগ্রহ করে। পরে সেসব মাদকদ্রব্য চট্টগ্রাম নগর এবং জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রয় করে।’ যোগ করেন তিনি।

- Advertisement -islamibank

র‍্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আরও বলেন, আটক আসামিদের মধ্যে আহাম্মদ ছাফার বিরুদ্ধে চট্টগ্রাম নগরের বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত ৫টি মামলা রয়েছে। আটক আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/হিমেল/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM