নওগাঁ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

অনলাইন ডেস্ক

নওগাঁর পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে সীমান্ত থেকে ভারতের প্রায় দুই কিলোমিটার অভ্যন্তরে মিলমারি এলাকায় এ ঘটনা ঘটেছে।

- Advertisement -

এ ঘটনায় বিজিবি-১৬ ( ব্যাটালিয়ন) এর পক্ষ থেকে বিএসএফ-১৫৯ ব্যাটালিয়নে এরই মধ্যে একটি চিঠি পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন নওগাঁ-১৬ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহম্মদ সাদিকুর রহমান।

- Advertisement -google news follower

নিহতের নাম আল-আমিন। তার বাড়ি পোরশা উপজেলার নীতপুর গ্রামের কলনীপাড়ায়। তার বাবার নাম আবু বক্কর সিদ্দিক।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে ৭-৮ জনের একটি দল উপজেলার নীতপুর সীমান্ত দিয়ে ভারতের মালদা জেলায় গরু আনতে যায়। গরু নিয়ে আজ ভোরে বাংলাদেশে ফিরে আসার সময় ভারতের বিএসএফ-১৫৯ ব্যাটালিয়নের অওয়াতাধীন টেক্কাপাড়া ক্যাম্পের সদস্যরা তাদের ধাওয়া করেন। এ সময় গরু তারা পালিয়ে নীতপুর সীমান্ত বাংলাদেশের অভ্যন্তরে আসার সময় বিএসএফের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় ভারতের মালদা জেলার মিলমারি এলাকায় আল-আমিন গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এরপর বাংলাদেশি মেইন পিলার নীতপুর সীমান্তের ২৩২ নম্বর এলাকা থেকে বিএসএফের সদস্যরা তার মরদেহ নিয়ে যান।

- Advertisement -islamibank

নওগাঁ-১৬ বিজিবি অধিনায়ক বলেন, বাংলাদেশ সীমান্ত থেকে ভারতের প্রায় দুই কিলোমিটার অভ্যন্তরে মিলমারি এলাকায় এ ঘটনা ঘটেছে। বিষয়টি জানতে পেরে বিএসএফ-১৫৯ ব্যাটালিয়নে একটি চিঠি পাঠানো হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM