লোকসভা নির্বাচনে বিজেপির টিকিট পেলেন মোদিভক্ত কঙ্গনা

বিনোদন ডেস্ক :

রিল থেকে রিয়েল লাইফে বেশি আলোচিত বলিউড কুইন কঙ্গনা রানাউত। ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কড়া সমর্থকও তিনি।

- Advertisement -

বিভিন্ন সময় প্রকাশ্যে বিজেপি সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পক্ষে অবস্থান নিয়ে বক্তব্য দিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

- Advertisement -google news follower

কয়েক বছর ধরে কঙ্গনার রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছিল। এবার আর লুকোচুপি নয়—রটনা সত্যি হলো। বিজেপির হয়ে লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন কঙ্গনা।

সম্প্রতি ভোটের পঞ্চম প্রার্থীতালিকা প্রকাশ করেছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)।

- Advertisement -islamibank

রবিবার প্রার্থীদের নামসহ সারাদেশে মোট ১১১টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করে ভারতের ক্ষমতাসীন দলটি। এই প্রার্থীতালিকায় নাম রয়েছে বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত। বিজেপির হয়ে নিজের জন্মস্থান থেকেই ভোটে দাঁড়ানোর সুযোগ পেলেন তিনি।

প্রার্থী হিসাবে নাম ঘোষণা হওয়ার পরেই বিজেপির শীর্ষ নেতৃত্বকে ধন্যবাদ জানিয়ে নিজের এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে একটি পোস্ট করেন কঙ্গনা। এছাড়া ফেসবুকেও এ তথ্য জানিয়েছেন তিনি।

ফেসবুকে অভিনেত্রী লিখেছেন, ভারতীয় জনতা পার্টি সবসময় আমার সাপোর্ট পেয়েছিল। এবার তারা আমায় আমার জন্মস্থান থেকেই নিজেদের প্রার্থী হিসেবে ঘোষণা করল। আমি হিমাচল থেকে দাঁড়াচ্ছি। সরকারের এই নির্দেশকে আমি সমর্থন করি।

মান্ডি কন্সটিটুইয়েন্সি থেকে প্রার্থী হচ্ছেন কঙ্গনা। অভিনেত্রী বলেন, আমি খুশি এবং গর্বিত যে অফিসিয়ালি এই দল আমি জয়েন করতে পেরেছি। আমি চেষ্টা করবো যেন একজন ভাল নেতা, কর্মযোদ্ধা এবং জনগণের সেবক হতে পারি। সূত্র আজকালের খবর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM