মিরসরাই

দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপ ভ্যানের ধাক্কা: নিহত ২

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের মিরসরাইয়ে দাড়িয়ে থাকা পন্যবোঝাই একটি ট্রাকে ধাক্কা দিয়ে দুমড়ে মুছড়ে গেছে পিকআপভ্যান। এতে গাড়িতে আটকে ঘটনাস্থলেই প্রাণ হারান পিকআপভ্যান চালক ও সহকারী।

- Advertisement -

আজ রবিবার (২৩ মার্চ) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন, বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার হালুয়া এলাকার মরহুম আলা উদ্দিন মিয়ার ছেলে পিকআপভ্যানচালক মাছুম বিল্লাহ (৪০) ও পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার বাবছুরা গ্রামের আজহার আলীর ছেলে ও চালকের সহকারী আবদুর রহিম (৪২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রামমুখী লেনে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে ধাক্কা দেয় দ্রুতগতির একটি পণ্যবোঝাই পিকআপভ্যান।

- Advertisement -islamibank

এতে গাড়িটি দুমড়ে মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যায়। পরে খবর পেয়ে কুমিরা হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় লাশগুলো উদ্ধার করে।

এসব তথ্য নিশ্চিত করে কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, নিহতদের পরিবারে খবর পাঠানো হয়েছে। স্বজনরা এলে লাশগুলো তাদের হাতে হস্তান্তর করা হবে।

তাছাড়া ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত গাড়ি উদ্ধারের কথা জানিয়ে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে জানালেন এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM