চট্টগ্রামে দ্বিতীয় টেস্টে দলে ফিরছেন সাকিব!

খেলাধুলা ডেস্ক :

সব ঠিক থাকলে শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রামে দ্বিতীয় টেস্টে দলে ফিরছেন সাকিব আল হাসান। বিশেষ করে সিলেট টেস্টে টাইগারদের হতাশজনক পারফরম্যান্সের পর, সাকিবের ফেরাটা খুবই ইতিবাচক।

- Advertisement -

বাংলাদেশ ক্রিকেটে ‌‘থ্রী ইন ওয়ান’ হচ্ছেন সাকিব। ব্যাটিং-বোলিং দুই বিভাগেই দলের সেরা তারকা ছাড়াও তার অভিজ্ঞতা তারুণ্য নির্ভর দলের জন্য গুরুত্বপূর্ণ। তাই এমন একজন ক্রিকেটার ফিরলে, তা দলের শক্তি বাড়াতে বড় ভূমিকা রাখবে।

- Advertisement -google news follower

নতুন কোনো ইনজুরির শিকার না হলে চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টে খেলবেন সাকিব। আর টেস্টের প্রস্তুতি নিতে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বিসিবির পক্ষ থেকেও দ্বিতীয় টেস্টে সাকিবের ফেরাটা নিশ্চিত করা হয়েছে। বাংলাদেশের হয়ে ২৪৭টি ওয়ানডে এবং ১১৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা ছাড়াও ৬৬টি টেস্ট খেলেছেন সাকিব।

- Advertisement -islamibank

টাইগারদের হয়ে টেস্টে তৃতীয় সর্বাধিক চার হাজার চারশো ৫৪ রান করেছেন পাঁচ সেঞ্চুরিতে।

তবে দেশের হয়ে টেস্টে সর্বোচ্চ ২৩৩ উইকেট সাকিবের দখলে। ৩০ মার্চ থেকে চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM