বাংলাদেশ সমৃদ্ধ থেকে স্মার্টের দিকে এগোচ্ছে : অর্থ প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান বলেছেন, বাংলাদেশ সমৃদ্ধ থেকে স্মার্টের দিকে এগোচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমৃদ্ধ বাংলাদেশকে থেকে স্মার্ট বাংলাদেশের দিকে নিরলসভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

- Advertisement -

শনিবার (২৩ মার্চ) চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বারশত ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় ও ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

অর্থ প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু টানেল নির্মাণের মাধ্যমে আনোয়ারাকে শহরের আরও নিকটে নিয়ে গেছেন, যা আনোয়ারা তথা সমগ্র দক্ষিণ চট্টগ্রামের মানুষের ভাগ্যন্নোয়নে ভূমিকা রাখছে। বঙ্গবন্ধুকন্যা আমাদের শিখিয়েছেন উন্নয়নের মাধ্যমে কীভাবে জনসাধারণের কাছে আসা যায়। অন্ধকার বাংলাদেশ থেকে সমৃদ্ধ বাংলাদেশ, সমৃদ্ধ বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে দেশকে নিরলসভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি চর্চা করেন না, তিনি উন্নয়নের রাজনীতির মাধ্যমে দেশ ও দশের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তার রূপান্তরকারী ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে বিস্ময়। আনোয়ারা নিজ প্রাকৃতিক সম্পদে পরিপূর্ণ। উন্নয়নের ছোঁয়া আনোয়ারাতেও প্রসারিত হবে। চলমান সকল উন্নয়ন প্রকল্পের তদারকির দায়িত্ব জনপ্রতিনিধিগণের পাশাপাশি জনগণেরও। সবার সম্মিলিত ও ঐক্যবদ্ধ প্রচেষ্টায় উন্নয়ন প্রকল্পসমূহের সঠিক বাস্তবায়ন সম্ভব।

- Advertisement -islamibank

কাজী শেখ মোহাম্মদ শাহ-র সভাপতিত্বে ও তৌহিদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী, সদস্য ডা. নাছির উদ্দীন মাহমুদ, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোজাম্মেল, আবুল মনসুর চৌধুরী, হাজী নুরুল হক, মোহাম্মদ আলী, নাজিম উদ্দীন ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM