চট্টগ্রামে বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের ২০৬টি নির্বাচনি এলাকায় দলের চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেছে বিএনপি।

- Advertisement -

শুক্রবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন।

- Advertisement -google news follower

শনিবার (৮ ডিসেম্বর) বিকেলে ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষণা করা হবে বলেও সাংবাদিকদের জানান তিনি।

চট্টগ্রামে চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা

- Advertisement -islamibank

চট্টগ্রাম-১ (মীরসরাই) নুরুল আমিন, চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আজিম উল্যাহ বাহার, চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) ইসহাক চৌধুরী, চট্টগ্রাম-৬ (রাউজান) জসিমউদ্দিন শিকদার, চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) কুতুবউদ্দিন বাহার, চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) ডা. শাহাদাত হোসেন, চট্টগ্রাম-১০ (পাহাড়তলী-হালিশহর-খুলশী-পাঁচলাইশ) আবদুল্লাহ আল নোমান, চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আমীর খসরু মাহমুদ চৌধুরী, চট্টগ্রাম-১২ (পটিয়া) মো. এনামুল হক, চট্টগ্রাম-১৩ (আনোয়ারা) সারোয়ার জামাল নিজাম ও চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) জাফরুল ইসলাম চৌধুরী।

চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ) ও চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) জোটের শরিকদের জন্য এবং চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ), চট্টগ্রাম-৫ (হাটহাজারী) ও চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) পরবর্তীতে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বিএনপির নেতারা।

জয়নিউজ/ফারুক/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM