কক্সবাজারে এক লাখ ইয়াবাসহ আটক ১

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁওয়ে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে এক লাখ পিস ইয়াবাসহ কোরবান আলী নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করেছে পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (৬ নভেম্বর) গভীর রাতে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। আটক কোরবান নোয়াখালীর কোম্পানীগঞ্জের দক্ষিণ রামপুর ৮নং ওয়ার্ডের ইউছুপের ছেলে।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে ঢাকামুখী একটি কাভার্ডভ্যান (চট্টমেট্রো-ত-০০৬৪) দিয়ে ইয়াবা পাচারের খবর পেয়ে পুলিশ ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী এলাকার রাস্তার মাথায় অবস্থান নেয়। গাড়িটি সেখানে পৌঁছুলে তল্লাশি চালিয়ে গাড়ির চালকের সিটের নিচ থেকে টেপ মোড়ানো অবস্থায় এক লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এসআই সনজিত চন্দ্র নাথ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাগুলো উদ্ধার করা হয়েছে। এসময় পাচারকারী চক্রের একজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

জয়নিউজ/শামীম/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM