শাহ আমানতে আধাকেজি স্বর্ণগুঁড়ো নিয়ে ধরা বোয়ালখালীর নেজাম

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আধাকেজি স্বর্ণগুঁড়োসহ এক যাত্রীকে আটক করা হয়েছে। এসব স্বর্ণ ট্যাপ দিয়ে মুড়িয়ে সুকৌশলে ব্যাগেজের ভেতরে লুকিয়ে এনেছিলেন ওই যাত্রী। সারজা থেকে আসা আটক যাত্রীর নাম নেজাম উদ্দীন।

- Advertisement -

রবিবার (১৭ মার্চ) সকাল ৭টা ৩৫ মিনিটে সন্দেহজনক মনে হওয়ায় তল্লাশির মাধ্যমে এসব স্বর্ণ জব্দ করে একটি গোয়েন্দা সংস্থার সদস্যরা।

- Advertisement -google news follower

জানা গেছে, বোয়ালখালীর মোহাম্মদ নেজাম উদ্দিন নামের ওই যাত্রী এয়ার এরাবিয়ার G9-526 ফ্লাইটে শারজাহ থেকে সকাল ৬টা ৪০ মিনিটে চট্টগ্রাম বিমানবন্দরে পৌঁছান। চোরাচালানের উদ্দেশ্যে স্বর্ণ গুঁড়ো করে ট্যাপ দিয়ে মুড়িয়ে সুকৌশলে ব্যাগেজের ভেতরে লুকিয়ে আনা ২৩৫ গ্রাম নিখাদ স্বর্ণের গুঁড়ো (২৪ ক্যারেট) এবং ১০০ গ্রাম স্বর্ণালংকার (২২ ক্যারেট) এবং ১টি স্বর্ণবার (২৪ ক্যারেট, ১১৬.৫ গ্রাম) পাওয়া যায়। যার ওজন ৪৫১ গ্রাম। বাজার মূল্য ৩৯ লাখ ৮৫ হাজার ৪২০ টাকা। স্বর্ণগুলো বিমানবন্দর কাস্টমসকে জমা দেওয়া হয়েছে।

এ ঘটনায় ওই যাত্রীর বিরুদ্ধে পতেঙ্গা মডেল থানায় বিমানবন্দর কাস্টমস কর্তৃক ফৌজদারি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM