বান্দরবানে বিদ্যুৎস্পর্শে শ্রমিকের মৃত্যু, আহত ৩

বান্দরবানের বিদ্যুৎস্পর্শে মো. কামাল মিয়া (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আরো ৩ জন শ্রমিক আহত হন।

- Advertisement -

শুক্রবার (৭ ডিসেম্বর) দুপুরে জেলা শহরের কালাঘাটায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিদ্যুতের নতুন খুঁটি এবং তার লাগানোর সময় পার্শ্ববর্তী ১১ হাজার ভোল্টের চালু বিদ্যুৎ লাইনের সঙ্গে নতুন লাইনের তার লেগে বিদ্যুৎস্পর্শিত হন ৪ জন শ্রমিক। এসময় ঘটনাস্থলেই মৃত্যু হয় মো. কামাল মিয়া নামে এক শ্রমিকের। তিনি সিলেটের হবিগঞ্জের আক্কাস মিয়ার ছেলে।

এ ঘটনায় আহত অপর ৩ জন শ্রমিককে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। আহতরা  হলেন মো. লিটন, মিজানুর রহমান ও মো. ফারুক। আহতদের সকলের বাড়ি সিলেটের হবিগঞ্জে বলে জানা যায়।

- Advertisement -islamibank

সদর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডা. সামিরা জামান বলেন, বিদ্যুৎস্পর্শে নিহত শ্রমিকদের হাসপাতালে আনার আগেই একজন মারা যান। আহত অন্য তিনজন শ্রমিককে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জয়নিউজকে বলেন, শ্রমিকেরা ঠিকাদার মো. ইসমাইলের তত্ত্বাবধানে বিদ্যুতের নতুন সংযোগ লাইন স্থাপনের কাজে কর্মরত ছিল। বিদ্যুৎস্পর্শে একজন শ্রমিক মারা গেছে। অন্য ৩ শ্রমিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জয়নিউজ/আলাউদ্দিন/বিশু/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM