সীতাকুণ্ডে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়ার ফুলতলা এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ১১টার সময় ঘটনাটি ঘটে। নিহত বাইক আরোহীর নাম মো. ইয়াছিন আলী মুন্না (২২)। সে একই উপজেলার কুমিরা ইউনিয়নের নিউ রাজাপুর গ্রামের সৈয়দ সেরাং বাড়ির বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে।

- Advertisement -google news follower

জানা গেছে, মুন্না তার মোটরসাইকেলটি মেরামতের জন্য গ্যারেজের উদ্দ্যেশে বাড়ি থেকে বের হন। ফুলতলা এলাকার হাফিজ জুট মিলসের সামনে মহাসড়কে উঠতেই চট্টগ্রামমুখী একটি পিকআপ ভ্যান ধাক্কা দেয়।

এতে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয় মুন্না। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা নিশ্চিত করে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে জানালেন বার আউলিয়া হাইওয়ে থানার ওসি খোকন চন্দ্র ঘোষ। তিনি বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM