সহে না যাতনা

আবীর ও তিতলি দু’জন দু’জনকে ভীষণ ভালোবাসত। কিন্তু এখন তারা দুজনই বিবাহিত এবং যে যার মতো সুখে সংসার করছে। আবীরের একমাত্র কন্যা সন্তানের নাম মিথিলা আর তিতলির একমাত্র পুত্র সন্তান তাহসান। দু’বছর পর দেখা হয় আবীর আর তিতলির। দেখা হওয়ার পর তাদের মধ্যে প্রেমের স্মৃতি ভেসে ওঠে এবং দুজনেই আলাদা আলাদাভাবে কষ্ট পায়। আবীর ভাবে তিতলি তার স্বামী-সন্তান নিয়ে বেশ সুখী। আবার তিতলীও ভাবে আবীর তার স্ত্রী-কন্যা নিয়ে বেশ সুখী।

- Advertisement -

এভাবে কিছুদিন অতিবাহিত হয়। ঘটনাচক্রে একদিন জানা যায়, দুজনের কেউই সত্যিকার অর্থে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়নি। বরং দু’জন দু’জনের অপেক্ষায় ছিল। এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘সহে না যাতনা’।

- Advertisement -google news follower

নাটকের গল্পে আবীর ও তিতলির চরিত্রে দেখা যাবে ইরফান সাজ্জাদ ও তানজিন তিশাকে। জহির করিমের গল্পে নাটকটি নির্মাণ করেছেন আদিত্য জনি।

নাটকটিতে আরও অভিনয় করেছেন জহির করিম ও রেশমী। শুক্রবার (৭ ডিসেম্বর) রাত ৯টায় মাছরাঙ্গা টেলিভিশনে নাটকটি প্রচার করা হবে।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM