খালেদা জিয়া হাসপাতালে ভর্তি

অনলাইন ডেস্ক

স্বাস্থ্য পরীক্ষার জন্য যাওয়ার পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

বুধবার (১৩ মার্চ) রাত সাড়ে আটটার দিকে তিনি গুলশানের বাসা থেকে হাসপাতালে পৌঁছান। রাত সাড়ে নয়টা পর্যন্ত সেখানে তার কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করে হাসপাতালে ভর্তি করা হয়।

- Advertisement -google news follower

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন রাতে সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, বিএনপির চেয়ারপারসনের স্বাস্থ্যে কিছু জটিলতা রয়েছে। সে জন্য মেডিকেল বোর্ডের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, রাতে হাসপাতালে আসার পরই তার স্বাস্থ্যের কিছু পরীক্ষা করা হয়। আরও কিছু পরীক্ষা করা হবে। নতুন করে যেসব জটিলতা দেখা দিয়েছে, সেগুলোর সমাধানের জন্য তাকে কয়েক দিন হাসপাতালে থাকতে হতে পারে। তবে তা মেডিকেল বোর্ডের সিদ্ধান্তের ওপর নির্ভর করবে।

- Advertisement -islamibank

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, ৩৩ দিন পর আবার বিএনপির নেত্রীকে হাসপাতালে নিয়ে স্বাস্থ্য পরীক্ষা করানো হলো। এর আগে গত ৮ ফেব্রুয়ারি বিএনপির নেত্রীকে হাসপাতালে নিয়ে তার স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছিল।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM