যানজট নিরসনে রাস্তায় ইফতার করলেন ডিএমপি কমিশনার

অনলাইন ডেস্ক

আজ শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। কর্মব্যস্ত মানুষ অফিস শেষে যখন বাসায় ছুটে চলছিলেন আপনজনের সঙ্গে ইফতার করতে তখন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান ঘরে ফেরা মানুষদের নির্বিঘ্নে পৌঁছাতে অফিস শেষে নেমে পড়েন রাস্তায়। যানজট নিরসনে ট্রাফিক পুলিশকে দেন বিভিন্ন নির্দেশনা। পরে ইফতারের সময় ঘনিয়ে এলে ট্রাফিক পুলিশদের সঙ্গে রাস্তায় করেন ইফতার।

- Advertisement -

মঙ্গলবার (১২ মার্চ) ঢাকার বিভিন্ন স্থানে ট্রাফিক ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে সোনারগাঁও ক্রসিংয়ে ট্রাফিক পুলিশের সঙ্গে ইফতারে অংশ নেন তিনি। এদিন ডিএমপি কমিশনার তেজগাঁও থানার আয়োজনে অসহায় দুস্থদের মাঝে ইফতারসামগ্রীও বিতরণ করেন।

- Advertisement -google news follower

ট্রাফিক ব্যবস্থা পর্যবেক্ষণ করে তিনি বলেন, কর্মব্যস্ত নগরবাসী কর্মস্থল থেকে নিরাপদে বাসায় ফিরে তাদের পরিবারের সঙ্গে ইফতার করতে পারেন সেজন্য ডিএমপির পক্ষ থেকে বিশেষ ট্রাফিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সদস্যদের সঙ্গে অতিরিক্ত জনবল মোতায়েন করা হয়েছে।

তিনি বলেন, সোনারগাঁ ক্রসিং ঢাকা শহরের ব্যস্ততম একটি স্থান। এখান থেকে উত্তর-দক্ষিণ, পূর্ব-পশ্চিম সবদিকে গাড়ি যায়। সেই হিসেবে এখানকার অবস্থা সন্তোষজনক। ইফতারের ২০ মিনিট আগে দেখা গেছে রাস্তায় তেমন কোনো চাপ নাই।

- Advertisement -islamibank

ডিএমপি কমিশনার বলেন, রমজানের ১০/১৫ দিন পর থেকে মানুষজন কেনাকাটায় বের হন। সেজন্য একটু যানজটের সৃষ্টি হয়। বেশিরভাগ মার্কেটেই পর্যাপ্ত পার্কিংয়ের ব্যবস্থা নেই। আমরা সেখানে মার্কেট কমিটির লোকজন, স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ মিলে সেটি যাতে সহনীয় রাখা যায় সেজন্য বিশেষ ব্যবস্থা রেখেছি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM