মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে দুটি বসতঘর পুড়ে ছাই

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের মিরসরাই উপজেলার হাইতকান্দি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কুরুয়া গ্রামের মৌলভী জামান উল্লাহর বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটেছে।

- Advertisement -

এতে মো. ইউসুফের মালিকানাধীন দুটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় ৪০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্তণে আনতে সক্ষম হয়।

ক্ষতিগ্রস্ত মো. ইউসুফ জানান, মঙ্গলবার দুপুরে হঠাৎ আগুন লেগে আধা ঘন্টার মধ্যেই আমার দুটি বসতঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

- Advertisement -islamibank

নতুন ঘরের জন্য ব্যাংক থেকে উত্তোলন করে রাখা নগদ ৪ লাখ টাকা ও স্বর্ণালংকার এবং আসবাবপত্র আগুনে পুড়ে অন্তত ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে দাবি ইউসুফের।

তবে ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষনিক জানাতে পারেনি ফায়ার সার্ভিস। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে নিশ্চিত করেছেন মিরসরাই ফায়ার সার্ভিস।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM