রাইফেল ক্লাবে স্কুল ছাত্রীদের ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতার উদ্বোধন

খেলাধুলায় আগ্রহ বাড়াতে হবে: জেলা প্রশাসক

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম জেলা মহিলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত স্কুল ছাত্রীদের ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতা-২০২৪ রোববার ১০ মার্চ সকাল ১০টায় চট্টগ্রাম রাইফেলস ক্লাবে শুভ উদ্বোধন করা হয়েছে।

- Advertisement -

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্কুল শিক্ষার্থীদের নিয়ে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) সভাপতি আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

- Advertisement -google news follower

চট্টগ্রাম জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও জেলা প্রশাসকের সহধর্মিনী তানজিয়া রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মামুনুর রহমান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেজিয়া বেগম ছবি, সিজেকেএস কর্মকর্তা অহিদ সিরাজ চৌধুরী স্বপন, আমিনুল ইসলাম, সাবেক কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম আঞ্জু, সাবেক কাউন্সিলর রেখা আলম চৌধুরীসহ আরও অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে বক্তব্যে জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, ছাত্রীদের উদ্দেশ্য হওয়া উচিত নয় ক্লাসে প্রথম হওয়া, এতে অসুস্থ প্রতিযোগিতার মনোভাব সৃষ্টি হয়। খেলাধুলায়ও ছাত্র-ছাত্রীদের মনোনিবেশ করা উচিত। আমাদের নৃতাত্তি¡ক শারীরিক বৈশিষ্ট্য অনুযায়ী আমরা যে সকল খেলাধুলায় ভালো করতে পারব সে সকল খেলাধুলায় আগ্রহ বাড়াতে হবে।

- Advertisement -islamibank

উদ্বোধনীর দিনের খেলায় ব্যাডমিন্টনে প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল, নাসিরাবাদ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয় ও কাট্টলী সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কোয়ার্টার ফাইনালে এবং টেবিল টেনিসে কুসুম কুমারী সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM