অর্থ প্রতিমন্ত্রী সাধারণ যাত্রীদের সাথে ট্রেনে চড়ে এলেন চট্টগ্রামে

অনলাইন ডেস্ক

নবনিযুক্ত দেশের প্রথম নারী অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করার পর নিজ জেলায় এলেন সাধারণ যাত্রীদের সংগে সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনে চড়ে। 

- Advertisement -

বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল ৭টায় ঢাকা থেকে রওনা দিয়ে দুপুরে চট্টগ্রাম পৌঁছান তিনি।

- Advertisement -google news follower

ট্রেন ভ্রমণের সময়টুকু তিনি কাজে লাগান অফিসের গুরুত্বপূর্ণ কাজ করে। সাধারণ যাত্রীরা প্রতিমন্ত্রীকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। প্রতিমন্ত্রীও যাত্রীদের সাথে কথা বলেন এবং ছবি তোলার আবদার মেটান।

তিনদিনের সরকারি সফরে চট্টগ্রাম এসেছেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি।

- Advertisement -islamibank

তাঁর আগমন উপলক্ষে উত্তর, দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে গণসংবর্ধনার আয়োজন করা হয় চট্টগ্রাম পুরাতন রেলওয়ে স্টেশন চত্বরে।

উল্লেখ্য, ওয়াসিকা আয়শা খান এর বাবা আতাউর রহমান খান কায়সার ছিলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক এবং আমৃত্যু আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য।

ওয়াসিকা আয়শা খান ২০১৪ সালে দশম, ২০১৮ সালে একাদশ ও ২০২৪ সালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩১ নম্বর সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ২০১৯ সাল থেকে আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM