সদরঘাটে মালবাহী ট্রেনের বগিতে আগুন

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরের সদরঘাট থানার বাংলাবাজার এলাকায় রেলের বগিতে আগুনের ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক এম ডি আবদুল মালেক।

- Advertisement -

তিনি জানান, চট্টগ্রাম বন্দরের একটি মালবাহী রেলের বগিতে আগুনের খবর পেয়েছেন তারা। তবে ঘটনাস্থলটি নিশ্চিত করতে পারেননি এ কর্মকর্তা।

- Advertisement -google news follower

নিজস্ব সূত্রের খবর অনুসারে, বৃহস্পতিবার রাত ১১ দিকে নগরীর সদরঘাট থানার এসআরবি রেল স্টেশনে রাখা দুটি ট্রেনে আগুন লাগে।

প্রত্যক্ষদর্শী মোহাম্মদ ফয়সাল বলেন, গত সপ্তাহে ট্রেনের এই বগিগুলো স্টেশনে এনে রাখা হয়। দেখে মনে হচ্ছে, সেগুলোতে দুষ্কৃতরা আগুন ধরিয়ে দিয়েছে।

- Advertisement -islamibank

ঘটনার বেশ কিছু ছবি ও ভিডিও গণমাধ্যমের হাতে এসেছে।

এর আগে, বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ৮টার দিকে নগরীর ওয়াসা এলাকায় জমিয়তুল ফালাহ মসজিদ সংলগ্ন ম্যাক্স কনস্ট্রাকশনের সাইটে আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নির্বাপণ করে বলে জানিয়েছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক।

তিনি জানান, জমিয়তুল ফালাহ মসজিদের মাঠে ম্যাক্স কনস্ট্রাকশনের সাইটে রাত সাড়ে ৭টার দিকে আগুনের সূত্রপাত হয়। রাত ৮টার দিকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নির্বাপণের কাজ শুরু করে। অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে।

এদিকে, রাতে নগরীর চকবাজার থানার বালি আর্কেড শপিং মলে আগুন আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত এক ভিডিওতে কেনাকাটা করতে আসা লোকজনকে হুড়োহুড়ি করে শপিংমল থেকে বেরিয়ে আসতে দেখা যায়।

জানতে চাইলে চকবাজার থানার ওসি ওয়ালিউদ্দিন আকবর বলেন, আমরা বালি আর্কেডে আগুনের খবর পেয়েছি। তবে সেটা আসলেই অগ্নিকাণ্ড ছিল কি না সে সম্পর্কে এখনো নিশ্চিত হতে পারিনি। ঘটনা তদন্তের পর বলতে পারবো।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM