টস জিতে শ্রীলঙ্কাকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ

অনলাইন ডেস্ক

বিপিএলের আমেজ শেষ হতে না হতেই মাঠে নামছে বাংলাদেশ। টি-টোয়েন্টি দিয়ে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠের এই সিরিজ। প্রথম ম্যাচে টস জিতে শুরুতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

- Advertisement -

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। এই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছে জাকের আলির। এই উইকেটকিপার ব্যাটার সদ্য সমাপ্ত বিপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের পুস্কার হিসেবে জাতীয় দলের ক্যাপ পেলেন।

- Advertisement -google news follower

লঙ্কানদের বিপক্ষে ঘরের মাঠের এই সিরিজে খেলছেন সাকিব আল হাসান, তামিম ইকবালের মতো অভিজ্ঞরা। তাদের অনুপস্থিতিতে তরুণদের প্রমাণের সুযোগ থাকছে। তাছাড়া এই সিরিজ দিয়ে পূর্ণ মেয়াদে অধিনায়কত্ব শুরু করতে যাচ্ছেন নাজমুল হোসেন শান্ত।

বাংলাদেশ একাদশ- লিটন দাস (উইকেটরক্ষক), সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, জাকের আলী অনিক, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

- Advertisement -islamibank

শ্রীলঙ্কা একাদশ- আভিষ্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, কামিন্দু মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালঙ্কা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাক্কা, মাহিশ থিকশানা, আকিলা ধানাঞ্জয়া, বিনুরা ফার্নান্দো ও মাথিশা পাথিরানা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM